তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জমি নিয়ে বিরোধ হামলায় নারীসহ ৬জন আহত

ভালুকায় জমি নিয়ে বিরোধ হামলায় নারীসহ ৬জন আহত   
[ভালুকা ডট কম : ১২ সেপ্টেম্বর]
বুধবার দুপুরে ভালুকা উপজেলার জামিরদিয়া গ্রামে জমি নিয়ে সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের ৬জন আহত হয়েছেন। মাথায় আঘাত প্রাপ্ত আশঙ্কাজনক অবস্থায় এক বৃদ্ধকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সূত্রে জানাযায়, জমিরদিয়া মৌজার ৮২২নং দাগে এক বছর পূর্বে ইউসুফ আলীর ১১জন উত্তরাধিকারদের কাছ থেকে মোকাদ্দেস খন্দকার ১৭.২৭শতাংশ জমি ক্রয় করে ভোগ দখল করছিলেন। ঘটনার দিন দুপুরে লুৎফুর রহমানের পক্ষ নিয়ে স্থানীয় সালাহ উদ্দিন সরকারের নির্দেশে সিরাজ,আলম,শার্ফুল রশিদের নেতৃত্বে দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে ওই জমি দখলের জন্য হামলা চালায়।

এ সময় মোকাদ্দেস খন্দকার তার ছেলে মেয়েদের নিয়ে বাঁধা দিলে সালাহ উদ্দিন বাহিনীর হামলায় মোকাদ্দেস খন্দকার(৭০),তাঁর ছেলে বাদল মিয়া(৪০), দুই মেয়ে মমতাজ বেগম(৩৫), মার্জিয়া খাতুন(২৫) অপর পক্ষের সিরাজুল ইসলাম (৬০) ও আজিজ(৪৫) আহত হন। আহতদেরকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ৫জনকে চিকিৎসা দিয়ে ভালুকা হাসপাতালে ভর্তি করা হয়। মাথায় আঘাত প্রাপ্ত গুরুতর আহত মোকাদ্দেস খন্দকারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আমিনুল ইসলাম জানান,ভূমি দস্যু সালাহ উদ্দিন সরকারের নির্দেশে আমাদের ভোগ দখল করা জমি তাঁর বাহিনী দিয়ে জোরপূর্বক দখলের চেষ্টা করে। এ সময় আমরা বাঁধা দিলে তাদের হামলায় আমার বাবা,ভাই, বোনসহ আহত হন। আমার বাবা অবস্থা আশঙ্কা জনক।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার(পিপিএম বার) জানান,জমি নিয়ে দুই পক্ষের মাঝে সংঘর্ষ হয়েছে এতে উভয় পক্ষের লোকজন আহত হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই