তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শোক সংবাদ,তোফাজ্জল হোসেন তরফদার

শোক সংবাদ,তোফাজ্জল হোসেন তরফদার
[ভালুকা ডট কম : ১২ সেপ্টেম্বর]
সাংবাদিক আতাউর রহমান তরফদারের চাচা, সিলেট বিয়ানী বাজার সরকারী কলেজের বোটানী ডিপার্টম্যান্টের লেকচারার জাহাঙ্গীর আলম তরফদারের পিতা ভালুকা দলিল লিখক সমিতির প্রবীণ সদস্য তোফাজ্জল হোসেন তরফদার (৬৫) ১১ সেপ্টেম্বর রাত সারে ১০ টায় হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি--- রাজেউন)।মৃত্যুকালে স্ত্রী,এক ছেলে, দুই মেয়ে ও বহু  আত্মীয় স্বজন রেখে গেছেন। বুধবার বাদ জোহর ভরাডোবা নিজ গ্রামে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

ভালুকা দলিল লিখক সমিতির সদস্যগণ কালো ব্যাজ ধারণ করে মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে একদিনের জন্য সমিতির সকল কার্যক্রম বন্ধ রেখে সকলে জানাযায় অংশ নেন। ভালুকা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ধলিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মুঞ্জুরুল হক খান, ভরাডোবা ইউনিয়ন চেয়ারম্যান শাহ আলম তরফদার,দলিল লিখক সমিতির সভাপতি সফিকুল ইসলাম, ভালুকা ডিগ্রী কলেজের প্রভাষক আফতাব উদ্দীন, মোবারক হোসেন তরফদার, রুফুল আমীন, দেলুয়ার হোসেন দুলু।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই