তারিখ : ১৭ নভেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় প্রতিকী অনশন পালন করেছে বিএনপি

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিশর্ত মুক্তির দাবীতে নওগাঁয় প্রতিকী অনশন পালন করেছে বিএনপি
[ভালুকা ডট কম : ১২ সেপ্টেম্বর]
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিশর্ত মুক্তির দাবীতে নওগাঁয় প্রতিকী অনশন পালন করেছে জেলা বিএনপি। বুধবার শহরের নওজোয়ান মাঠের সামনের সড়কে এ প্রতিকী অনশন পালন করে।

জেলা বিএনপির সভাপতি নাজমুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত অনশনে অন্যান্যের মধ্যে জেলা বিএনপির সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম টুকু ও আমিনুল হক বেলাল, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপনসহ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও মহিলা দলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

বক্তরা অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিশর্ত মুক্তির দাবী জানান। না হলে কঠিন আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্তি করা হবে বলে জানান তারা। এছাড়াও অনশনে জেলার ১১ টি উপজেলার নেতাকর্মীরা অংশ গ্রহন করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই