তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মেয়েকে বিষ খাইয়ে মায়ের বিষপান,মা-মেয়ে দু’জনের মৃত্যু

ভালুকায় মেয়েকে বিষ খাইয়ে মায়ের বিষপান,মা-মেয়ে দু’জনের মৃত্যু
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
বুধবার বার দিবাগত রাত আনুমানিক ১টার সময় ভালুকা উপজেলার জামিরদিয়া গ্রামের স্বামী-স্ত্রীর কলহের কারণে নাজমা আক্তার (২১) নামে এক গৃহবধূ নিজের মেয়ে সাদিয়া (৪মাস)কে বিষ খাইয়ে নিজেও বিষপান করে আত্নহত্যা করেছে। ঘটনার পর থেকে স্বামী সাইফুল ইসলাম পলাতক রয়েছেন। ঘটনাটি নিশ্চিত রয়েছে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার (পিপিএমবার)।

স্থানীয় সূত্রে জানাযায়,উপজেলার জামিরদিয়া গ্রামের সাইফুল ইসলামের সাথে বিভিন্ন বিষয়টি তাঁর স্ত্রী নাজমা আক্তারের সাথে প্রায় সময় ঝগড়া হতো। ঘটনার রাতেও স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়,এতে জেদ করে নাজমা তাঁর ৪মাস বয়সের শিশু কন্যা সাদিয়াকে বিষ খাওয়ায়ে সে নিজে বিষ পান করে। এ সময় সাইফুল ইসলাম খোঁজ পেয়ে তাঁদেরকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেক) নেয়ার পর মা-মেয়ে দু’জনেই মারাযান।ঘটনার পর থেকে সাইফুল ইসলাম পলাতক রয়েছেন। লাশ ময়না তদন্তের জন্য মমেক এর মর্গে রয়েছে। এ ঘটনায় ভালুকা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহত নাজমার সায়েমা আক্তার নামে ৪বছর বয়সের একটি মেয়ে রেখে গেছেন।

তদন্তকারী ভালুকা মডেল থানার এস,আই আলতাফ হোসেন জানান, প্রাথমিকভাবে ধরণা করা হচ্ছে স্বামীর-স্ত্রীর ঝগড়ার কারণেই স্ত্রী জেদ করে বিষপান করে আত্নহত্যা করেছেন, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানাযাবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই