তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের কমিটি গঠন

বেনাপোল টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের কমিটি গঠন
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
বেনাপোল টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।  বৃহস্পতিবার সকালে  প্রেস ক্লাব বেনাপোলের অস্থায়ী কার্যলয়ে  প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও যমুনা টিভির বেনাপোর প্রতিনিধি  রাশেদুর রহমান রাশুর  সভাপতিত্বে  বিভিন্ন টেলিভিশনের বেনাপোল  বন্দর  ও শার্শা উপজেলায় কর্মরত সাংবাদিকদের  উপস্থিতিতে সর্ব সন্মতিক্রমে এ আহবায়ক কমিটি গঠন করা হয়।

জিটিভির বেনাপোল প্রতিনিধি কাজী শাহ্জাহান সবুজকে আহবায়ক ও এটিএন বাংলা টেলিভিশনের প্রতিনিধি আহম্মদ আলী শাহীনকে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যন্যা  সদস্যরা হলেন- একুশে টেলিভিশনের আলহাজ্ব জামাল হোসেন, যমুনা টিভির রাশেদুর রহমান রাশু, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের এম, এ রহিম, এশিয়া টিভির শেখ কাজিম উদ্দীন, এস,এ টিভির শেখ নাসির উদ্দীন, ডিবিসি টিভির সেলিম রেজা, মাই টিভির মোস্তাফিজুর রহমান সুমন, চ্যানেল এস টিভির ইসমাইল হোসেন, বৈশাখী টিভির নাসির উদ্দীন, কলকাতা টিভির  আয়ূব হোসেন পক্ষী ও আনন্দ টিভির হাবিবুর রহমান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই