তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পথশিশু ও হত দরিদ্রদের মাঝে খাবার পরিবেশন

ভালুকায় পথশিশু ও হত দরিদ্রদের মাঝে ছাত্রলীগের উদ্যোগে একবেলা ভাল খাবার পরিবেশন
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
১৪ সেপ্টেম্বর শুক্রবার বাদ জুম্মা ভালুকার হবিরবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে পথশিশু ও হত দরিদ্রদের মাঝে একবেলা ভাল খাবার বুনা খিচুরী পরিবেশন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা হবিরবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু, ভালুকা উপজেলা ছাত্রলীগ সভাপতি মুনিরুজ্জামান মামুন, সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজীব, যুগ্ন সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম সোহাগ, হবিরবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাঈম হাছান ডালিম, সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, থানা তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জামাল উদ্দীন আকন্দ প্রমুখ।

হবিরবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে প্রতি শুক্রবার বাদ জুম্মা পথশিশু ও হত দরিদ্রদের মাঝে একবেলা ভাল খাবার পরিবেশন করা হবে বলে ঘোষনা দেয়া হয়। ছাত্রলীগ নেতৃবৃন্দ জানান বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী শেখ হাছিনার ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার সপ্ন বাস্তবায়নে তাদের এ প্রয়াস অব্যাহত থাকবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই