তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বঙ্গবন্ধু গোল্ড কাপ সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত

ভালুকায় বঙ্গবন্ধু গোল্ড কাপ সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
আজ বিকালে ভালুকা সরকারী কলেজ মাঠে বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ টুর্ণামেন্ট সেমিফাইনাল দু’টি খেলায় আজ অনুষ্ঠিত হয়েছে। বেলা ২টায় ১ম সেমিফাইনাল খেলায় ০৪নং ধীতপুর ইউনিয়ন ৩-০ গোলে রাজৈ ইউনিয়নকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। দিনের অপর সেমিফাইলে বেলা ৪টায় ৭নং মল্লিকবাড়ি ইউনিয়ন ১-০ গোলে ২নং মেদুয়ারী ইউনিয়নকে পরাজিত করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে।

খেলায় টুর্ণামেন্টে কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, সহকারী কমিশনার (ভূমি) দীপায়ন দাস শুভ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম, ভালুকা সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, উপাধ্যক্ষ কামরুজ্জামান তুহিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ওমর হায়াত খান নইম, ২নং মেদুয়ারী ইউপি চেয়ারম্যান জেসমিন নাহার রানী, ০৪নং ধীতপুর ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম, ০৭নং মল্লিকবাড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আকরাম হোসাইন, ১১নং রাজৈ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ চাঁন মিয়া সহ বিপুল সংখ্যক ফুটবলপ্রেমী দর্শক খেলাটি উপভোগ করেন। শনিবার বেলা ৩ টায় একই স্থানে মল্লিকবাড়ি ইউনিয়ন ও ধীতপুর ইউনিয়নের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই