তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জ শিল্পকলার পরিচিতি অনুষ্ঠান

রায়গঞ্জ শিল্পকলার পরিচিতি অনুষ্ঠান
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
রায়গঞ্জে নবাগত ইউএনওর সাথে উপজেলা শিল্পকলা একাডেমির সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভাপতিত্ব করেন- একাডেমির সিনিয়র সহ সভাপতি অধ্যাপক শংকর কুমার দাস। প্রধান অতিথি ছিলেন- ইউএনও মৌসুমী মাহবুব।

সাধারণ সম্পাদক মানিক কুমার গোস্বামীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ইউএনওর রত্নগর্ভা মাতা মাহফুজা মাহবুব, প্রেসক্লাবের সাবেক সভাপতি ইত্তেফাক প্রতিনিধি দীপক কুমার কর, একাডেমির সহ-সভাপতি মিজানুর রহমান, কার্যকরী সদস্য সাংবাদিক আশরাফ আলী, ওবায়দুল ইসলাম, সুপ্রিয়া সূত্রধর, আশা রায় প্রমুখ। এছাড়াও শিল্পকলা একাডেমির সকল সদস্য, অবিভাবকবৃন্দ ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন একাডেমির সর্ব কনিষ্ঠ শিশু শিল্পী- সাইমা, স্বপ্না সাহা, রাখী গোস্বামী প্রমুখ। তিতুমিরের পরিচালনায় নৃত্য পরিবেশন করে- একাডেমির শিশু শিল্পীরা। সাংস্কৃতিক ব্যক্তিত্ব ইউএনও মৌসুমী মাহবুবের পরিবেশিত সংগীত মুর্ছনা উপস্থিত সংগীত পিপাসুদের বিশেষভাবে আকৃষ্ট করে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই