তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্র্ণামেন্ট

নান্দাইলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্র্ণামেন্টে মেয়াজ্জেমপুর ইউনিয়ন চ্যাম্পিয়ন
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট অনুর্ধ-১৭ এর ইউনিয়ন পর্যায়ের ফাইনাল খেলা শুক্রবার চন্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। নান্দাইল উপজেলা পরিষদ এর উদ্দ্যোগে উক্ত ফাইনাল খেলায় নান্দাইল পৌরসভা একাদশ বনাম মোয়াজ্জেমপুর ইউনিয়ন একাদশ অংশ গ্রহন করে।

নান্দাইল উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহেদী ইমাম এর সভাপতিত্বে ফাইনাল খেলা শেষে পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিন, বিশেষ অতিথি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, সহকারী কমিশনার ভূমি মাহমুদা আক্তার, পৌরসভা মেয়র রফিকউদ্দিন ভূইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রুকন উদ্দিন, নান্দাইল চেয়ারম্যান সমিতির সভাপতি ও মোয়াজ্জেমপুর ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত মিন্টু, আনোয়ারুল হক, সৈয়দ আশরাফুজ্জামান খোকন, জাহাঙ্গীরপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম মন্ডল, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, আজিজুর রহমান ভূইয়া বাবুল, কামরুজ্জামান খান গেনু, রবিউল আলম ফরাজী, শামছ-ই-তাবরীজ রায়হান, রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

এছাড়া আওয়ামীলীগ নেতা হাফেজ আজিজুল ইসলাম, ইউপি সদস্য আবুল কালাম, সারোয়ার জাহান, আব্দুল হেকিম ও উক্ত খেলায় উভয় দলের খেলোয়াড়বৃন্দ সহ আওয়ামীলীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং ক্রীড়ামুদি সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন। উক্ত ফাইনাল খেলায় জাকজমক, আনন্দঘন পরিবেশে দর্শকদের মুহুমুহূ করতালি আর উল্লাসে লড়াই পাল্টা লড়াইয়ে তীব্র প্রতিদ্বন্দ্বিতার শেষে মোয়াজ্জেমপুর ইউনিয়ন একাদশ নান্দাইল পৌরসভা একাদশকে ২ -১গোল পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। পরে প্রধান অতিথি আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ মোয়াজ্জেমপুর ইউনিয়ন একাদশের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও নান্দাইল পৌরসভা একাদশের হাতে রানার্স আপ ট্রফি তুলে দেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই