তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় দু’বন্ধু হতাতহ

যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় দু’বন্ধু হতাতহ
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় অটোকর্ণার মোটরপার্টেস দোকানের কর্মচারী দু’বন্ধু হতাতহ হয়েছেন। শুক্রবার ভোর সাড়ে ছয়টার দিকে শহরের শেখ হাসিনা সফটওয়ার পার্কের অদুরে শাপলা মিলের সামনে এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত ইমন হোসেন(১৮) শহরের বেজপাড়া সাদেক দারোগা মোড় এলাকার একলাস হোসেনের ছেলে এবয় আহত তার বন্ধু মোটরসাইকেল আরোহী একই এলাকার হানিফ শেখের ছেলে আলাউদ্দিন শেখ(১৯)

নিহতের ভাবি মেরিনা ও প্রতিবেশি তরিকুল ইসলাম জানান, শুক্রবার ছুটির দিন হওয়াই তার দেবর ইমন বাড়ি থেকে মোটরসাইকেল বের করে বন্ধু আলাউদ্দিনের সাথে নিয়ে সকালে ফুটবল খেলার জন্য যায়। পথিমধ্যে শেখ হাসিনা সফটওয়ার পার্কের অদুরে শাপলা মিলের সামনে পৌছালে তাদের মোটরসাইকেলের সাথে আরেকটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ইমন ও আলাউদ্দিনকে রাস্তার উপরে পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে ইমনের মৃত্যু হয়।

ওয়ার্ডের চিকিৎসক বজলুর রশিদ টুলু জানান, মাথায় আঘাত লাগার কারনে আহত ইমনের অবস্থা আগে থেকে খারাপ ছিলো। প্রয়োজনী সকল চিকিৎসা দেওয়া হয়েছিল। আলাউদ্দিনের আবস্থাও তেমন ভালো না বলে চিকিৎসক জানান। যশোর কোতোয়ালি থানার এসআই আবুল বাশার জানান, মোটরসাইকেল দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই