তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নওগাঁয় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৫ সেপ্টেম্বর]
নওগাঁয় জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর আন্ত উপজেলা খেলার উদ্ধোধন শনিবার সকালে নওগাঁ স্টেডিয়ামে করা হয়েছে।

উদ্ধোধনী খেলায় নওগাঁ সদর ফুটবল একাদশ টিম বনাম পত্নীতলা ফুটবল একাদশ টিম অংশ গ্রহন করে।যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতা ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে খেলার উদ্ধোধন করেন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ পুলিশ সুপার ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহবুবুর রহমান, নওগাঁ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসতানজিদা পারভীন, জেলা ক্রীড়া সংস্থার আহ্বায়ক কমিটির সদস্য ও নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু, জেলা ফুটবাল কল্যান সমিতির সভাপতি মামুনুর রশিদ প্রমূখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই