তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে এলপি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ

কালিয়াকৈরে এলপি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ
[ভালুকা ডট কম : ১৬ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে এলপি গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে রিক্সাচালক স্বামী ও গার্মেন্টসকর্মী  স্ত্রী  মারাত্নক দগ্ধ হয়েছে। রবিবার ভোরে উপজেলার বড়ইতলী  গ্রামে এঘটনা ঘটে। আহত আশরাফুল আলম (২৮) উপজেলার বড়ইতলী  গ্রামের আজাহার আলীর পুত্র ও তার স্ত্রী আফরোজা বেগম (২৪)।

জানা যায়, রোববার দিন  ভোরে   গার্মেন্টকর্মী আফরোজা বেগম  রান্না করার জন্য এলপি গ্যাসের চুলা জ্বালাতে গেলে গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে।  এসময় পাশে থাকা  স্বামী আশরাফুল ও তার স্ত্রী আফরোজা মারান্তক দগ্ধ হয়। বিষয়টি জানতে পেরে বাড়ির লোকজন ও স্থাণীয় প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে মূমূর্ষ অবস্থায় প্রথমে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে তাদের অবস্থার  আরো অবনতি হলে কর্তব্যরত চিকিতসকরা দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দিয়ে রোগীদের ছেড়ে দেন। কালিয়াকৈর থানার ওসি মোঃ রফিকুল ইসলাম  বিষয়টি নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই