তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মইলাকান্দায় এমপি নাজিম উদ্দিনের উঠান বৈঠক

গৌরীপুরে মইলাকান্দায় এমপি নাজিম উদ্দিনের উঠান বৈঠক
[ভালুকা ডট কম : ১৬ সেপ্টেম্বর]
বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড নারীদের সামনে তুলে ধরতে আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি শনিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের পূর্বপাড়া গ্রামে এক উঠান বৈঠকে মিলিত হন।

মইলাকান্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আ.লীগের সভাপতি বেলায়েত হোসেন মনোজের বাড়িতে অনুষ্ঠিত মইলাকান্দা ইউনিয়ন আ.লীগে সভাপতি এডভোকেট গোলাম মোস্তফার সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মোজাম্মেল হকের সঞ্চালনায় এতে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষণ দাস, সহ প্রচার সম্পাদক গোবিন্দ বণিক, মইলাকান্দা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক সুশান্ত কুমার রায় তপন, সহ সভাপতি বেলায়েত হোসেন মনোজ, শ্যামল কুমার ঘোষ, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ, গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই