তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় সাংবাদিক ইয়ানুর রহমানের পিতার ইন্তেকাল

শার্শায় সাংবাদিক ইয়ানুর রহমানের পিতার ইন্তেকাল
[ভালুকা ডট কম : ১৮ সেপ্টেম্বর]
শার্শা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক স্পন্দন পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক ইয়ানুর রহমানের পিতা আব্দুল মান্নান (৭৫) হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহে......রাজেউন)।
মঙ্গলবার ভোর ৪ টার সময় তিনি শার্শার বুরুজবাগান গ্রামের নিজ বাড়ীতে মারা যান। মৃত্যু কালে তিনি ছেলে-মেয়ে নাতি-নাতনি সহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন।

মঙ্গলবার বাদজোহর শার্শার দক্ষিন বুরুজ বাগান সিনিয়র মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। জানযা নামাজে অংশ গ্রহন করেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, জেলাপরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহীম খলিল, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মোরাদ হোসেন, প্যানেল চেয়ারম্যান নাসিম রেজা, বুরুজ বাগান সিনিয়র মাদ্রাসা অধ্যক্ষ, হাজী খোদা বকস, সাবেক আনসার এডজুটেন্ট খলিলুর রহমানসহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।

সাংবাদিক ইয়ানুর রহমানের পিতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন শার্শা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ, বন্দর প্রেসক্লাব বেনাপোলের সভাপতি শেখ কাজিম উদ্দিন, সহ-সভাপতি আব্দুল বাশার, সাধারন সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, দপ্তর সম্পাদক শাহনেওয়াজ স্বপন, সদস্য সাহাবুদ্দিন প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই