তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধন

গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধন
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০টায় স্থানীয় পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে সততা স্টোরের উদ্বোধন করেন ইউএনও ফারহানা করিম।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক সরকারের সভাপতিত্বে ও শিক্ষার্থী সুমাইয়া তাবাসুম অন্তির সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন বাংলাদেশ দুর্নীতি দমন কমিশন (দুদক) ময়মনসিংহ সমন্বিত জেলা কার্যালয়ের সহকারি পরিচালক মোস্তাফিজুল রহমান, উপ-সহকারি পরিচালক মোঃ এনামুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নূরুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মতিউর রহমান, সহ সভাপতি আজম জহিরুল ইসলাম, সাজেদা বেগম, সাধারণ সম্পাদক আজিজুল হক ফজলু, সদস্য মোঃ ইউসূফ আলী, আল ইমরান মুক্তা প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী সনিয়া আক্তার মেহরুন ও গীতা পাঠ করেন শিক্ষার্থী শিব প্রিয়া বিশ্বাস। আলোচনা শেষে রচনা ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এতে স্কুলের শিক্ষক, শিক্ষার্থী-অভিভাবক ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই