তারিখ : ২৩ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে পুলিশের হাতে ফের আটক-৬

হালুয়াঘাটে পুলিশের হাতে ফের আটক-৬
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
হালুয়াঘাটে ১১ জন আটকের দুদিনের মাথায় বুধবার দিবাগত রাতব্যাপী অভিযান চালিয়ে ফের ৬ জনকে আটক করে হালুয়াঘাট থানা পুলিশ। জানা যায়, এদের বিরুদ্ধে বিভিন্ন ধারায় মারামারি ও চুরির মামলা রয়েছে।

আটককৃত আসামীরা হলেন উপজেলার সয়ারিকান্দা গ্রামের মৃত জিন্নত আলীর তিন পুত্র ওমর আলী (৫০), আমিনুল ইসলাম (৪০) ও নজরুল ইসলাম (৪৫), বানিয়াকান্দা গ্রামের পশর আলীর পুত্র সাজাহান (৩২), পূর্ব গোবড়াকুড়া গ্রামের জামাল উদ্দিনের পুত্র রানা হাসান (২০)। আরেকজনকে জনস্বার্থ বিঘ্নিত করার অপরাধে ৩৪ ধারায় আটক করে।

এই বিষয়ে জানতে চাইলে হালুয়াঘাট থানার ওসি জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, পুলিশ সুপার ময়মনসিংহ মহোদয়ের নির্দেশে এবং সহকারী পুলিশ সুপার হালুয়াঘাট সার্কেলের নেতৃত্বে থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া নিয়মিত মামলার ৫ জন আসামী এবং গনশান্তি ভঙ্গের দায়ে পৌর এলাকা হইতে পুলিশ আইনের ৩৪ ধারা মোতাবেক ১ জন আসামী সহ সর্বমোট ৬ জন আসামীকে গ্রেফতার করেছি। ২০ সেপ্টেম্বর বৃহঃপতিবার তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই