তারিখ : ২৩ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন গৌরীপুর উপজেলা

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন গৌরীপুর উপজেলা
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
ময়মনসিংহে রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) বিকেলে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে গৌরীপুর উপজেলার ফুটবল দল। ময়মনসিংহ সদর উপজেলার দলকে ট্রাইবেকারে ৪-৩ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে গৌরীপুর উপজেলার দল।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে ট্রপি বিতরণ করেন খেলার প্রধান অতিথি ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান। এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসূফ খান পাঠান, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান, মহানগর আওয়ামীলীগের সভাপতি এহেতাশামুল আলম, গৌরীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল হক, গৌরীপুর ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ক্রীড়া সংগঠক সাংবাদিক সুপ্রিয় ধর বাচ্চু, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কমল সরকার, গৌরীপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর মোফাজ্জল হোসেন খান, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক কামাল হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য আব্দুর রউফ মোস্তাকীম, পৌর কাউন্সিলর আব্দুল কাদির, সাংবাদিক সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, যুবলীগ নেতা কামাল হাসেন, সৈকত আল আমিন প্রমুখ।

বুধবার ময়মনসিংহ পৌরসভার দলকে ট্রাইব্রেকারে পরাজিত করে ফাইনালে ওঠে গৌরীপুর উপজেলা। এর আগে মঙ্গলবার ঈশ্বরগঞ্জ উপজেলাকে ৩-০ গোলে ও সোমবার নান্দাইল উপজেলাকে ৫-০ গোলে পরাজিত করে টানা বিজয়ী হয় গৌরীপুর উপজেলার ফুটবল দল।

গৌরীপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক  ফুটবল দলের ম্যানেজার আবুল কালাম আজাদ উক্ত টুর্নামেন্টে গৌরীপুর উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় খেলোয়ারসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

গৌরীপুর উপজেলা ফুটবল দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করেন সাঈদ আহমেদ হারুন ও সার্বিক সহযোগিতায় ছিলেন ক্রীড়া সংস্থার সদস্য আব্দুর রউফ মোস্তাকীম, সদস্য পৌর কাউন্সিলর আব্দুল কাদির প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই