তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে পিস্তল-গুলি ও গাঁজাসহ আটক-১

বেনাপোলে পিস্তল-গুলি ও গাঁজাসহ আটক-১
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
যশোরের বেনাপোল ঘিবা  সীমান্তে অভিযান চালিয়ে ৩ টি নাইন এম এম পিস্তল, ৬ টি ম্যাগজিন, ৮ রাউন্ড গুলি ও ৬ কেজি গাঁজাসহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। শুক্রবার ভোর সাড়ে ৪টার সময় নিজ বাড়ি থেকে আব্দুল খালেক (৫০) নামে উক্ত ব্যবসায়ীকে আটক করেন। আটক খালেক ঘিবা গ্রামের মৃত নঈম উদ্দিনের ছেলে।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র যশোর-৪৯ ব্যাটালিয়নের সিও লে. কর্ণেল মোহাম্মদ আরিফুল হক বলেন, একটি সুনির্দিষ্ট গোপন সংবাদ আসে ঘিবা গ্রামের অস্ত্র ব্যবসায়ী খালেক বিদেশী অস্ত্র বিক্রির উদ্দেশ্যে বাড়িতে রেখেছে। এমন সংবাদের ভিত্তিতে ঘিবা ক্যাম্পের বিজিবি’র একটি টহল দল তার বাড়িতে অভিযান চালায়। অভিযান কালে খালেককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে খালেকের তথ্য মতে তার বাড়ি থেকে ৩ টি নাইন এম এম পিস্তল, ৬ টি ম্যাগজিন, ৮ রাউন্ড গুলি ও ৬ কেজি গাঁজা জব্দ করা হয়। জব্দকৃত অস্ত্র ও মাদকসহ খালেককে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।  #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই