তারিখ : ২৩ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেফতার-১

ভালুকায় শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেফতার-১
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
ভালুকায় গামেন্টর্সের এক নারী শ্রমিকের শিশু কন্যাকে আব্দুর কাদের (৪০)নামে এক প্রতিবেশি ধর্ষণের চেষ্টা করে,এ ঘটনায় গ্রামবাসী তাঁকে আটক করে পুলিশে সোপর্দ করে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকালে উপজেলার হবিরবাড়ি গ্রামে।

স্থানীয় সূত্রে জানাযায়, ঘটনার সময় বিকটিমের মা মিলে ডিউটিতে ছিলেন। তার বাবা কাঁচা মালের কুলি হিসাবে কাজে করতে যান। ঘর ফাঁকা থাকার সুযোগে শিশু(১০)টিকে আব্দুল কাদির ফকির তাঁকে ঘরে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। এ সময় মেয়েটির আত্নচিৎকারে আশপাশের লোকজন এসে মেয়েটিকে উদ্ধার করে এবং লম্পট কাদিরকে আটক করে পুলিশকে খবর দিয়ে তাঁকে পুলিশে তুলে দেয়।এ ঘটনায় শিশুটির বাবা লোকমান হোসেন বাদী হয়ে ভালুকা মডেল থানায় ধর্ষনের চেষ্টায় একটি মামলা করেন। পুলিশ কাদিরকে আদালতে প্রেরণ করেছে।

আব্দুল কাদির ও লোকমান হোসেন হবিরবাড়ি এলাকায় এলাকার আফাজ উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে কাঁচা মালের কুলির কাজ করতো। আব্দুল কাদির ময়মনসিংহের তারাকান্দা থানার নওলিতলা গ্রামের মজর উদ্দিন ফকিরের ছেলে।

মামলার তন্তকারী অফিসার ভালুকা মডেল থানার এস,আই ইকবাল হোসেন জানান, এ ঘটনায় ধর্ষণের চেষ্টায় একটি মামলা হয়েছে। আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই