তারিখ : ২৩ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির র‌্যালী ও বার্ষিক সভা অনুষ্ঠিত

রাণীনগরে কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির র‌্যালী ও বার্ষিক সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির রাণীনগর উপজেলা শাখার নতুন কমিটির পরিচিতি উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী ও বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা প্রাথমিক শিক্ষক মিলনায়তনে উপজেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতি কাজী রবিউল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতি মো: আতাউর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সাধারন সম্পাদক শ্রী স্বপন কুমার পোদ্দার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: একেএইচ ইফতেখারুল আলম খাঁন, উপজেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সাধারন সম্পাদক আব্দুল জলিল প্রমুখ। বার্ষিক সাধারন সভায় সরকারি নির্ধারিত মূল্য থেকে শতকরা ৫ভাগ কম মূল্যে ঔষধ বিক্রয় করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এসময় উপজেলার সকল ঔষধ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই