তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বীর মুক্তিযোদ্ধা এড. কবির উদ্দিন ভূইয়াকে সংবর্ধনা

নান্দাইলে বীর মুক্তিযোদ্ধা এড. কবির উদ্দিন ভূইয়াকে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সদ্য ঘোষিত কমিটিতে বীর মুক্তিযোদ্ধা প্রবীণ আওয়ামীলীগ নেতা এড. কবির উদ্দিন ভূইয়াকে সিনিয়র সহ-সভাপতি করায় বৃহস্পতিবার চন্ডীপাশা ও গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক নান্দাইল চৌরাস্তা দলীয় কার্যালয়ে গণসংবর্ধনা প্রদান করা হয়। বাংলাদেশ বারকাউন্সিল রিলিফ কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এড. কবির উদ্দিন ভূইয়া দলীয় কার্যালয়ে পৌছিলে নেতাকর্মীরা তাকে ফুলের তোঁড়া দিয়ে বরণ করেন।

আওয়ামীলীগ নেতা মো. শুক্কুর আলী (সাবেক মেম্বার) সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা মো. দুলাল মিয়ার সঞ্চালনায় উক্ত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের আইন বিষয়ক সম্পাদক বাছিরুল করিম লিটন, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. আসাদুজ্জামান নয়ন, উপজেলা যুবলীগ নেতা আবুল কালাম আজাদ, আওয়ামীলীগ নেতা শাহীন গাজী, পৌর কমিশনার শাহিনুর আলম শাহিন, শ্রমিকলীগ নেতা মনিরুজ্জামান বিজয়, রফিকুল ইসলাম স্বপন, মো. সোহাগ, সুমন, হৃদয় প্রমুখ নেতৃবৃন্দ।

সংবর্ধনার জবাবে এড. কবির উদ্দিন ভূইয়া তাঁর ছাত্র জীবন থেকে শুরু করে বর্তমান পর্যন্ত দীর্ঘ সময়ের রাজনীতির ইতিহাস তুলে ধরেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও মরহুম জননেতা রফিক উদ্দিন ভূইয়াকে গভীর শ্রদ্ধার সাথে স্মরন করে বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি করায় আমি ব্যক্তিগত ভাবে তাঁর প্রতি কৃতজ্ঞ।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, নৌকার জন্য আমি মনোনয়ন চাইব। নেত্রী যা ভালো মনে করেন তাই হবে। যাকেই নৌকার মনোয়ন দিবেন আমি তাঁর পক্ষে অথবা নিজের পক্ষে সক্রিয় ভাবে মাঠে অবস্থান করব। তাঁকে সংবর্ধনা দেওয়ায় চন্ডীপাশা ও গাংগাইল ইউনিয়নের নেতৃবৃন্দ সহ চৌরাস্তা বাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই