তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আওয়ামীলীগ নেত্রীকে সংবর্ধনা

ভালুকায় আওয়ামীলীগ নেত্রীকে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর]
রোববার সকালে ভালুকা সরকারী কলেজ মাঠে ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি নব গঠিত ময়মনসিংহ জেলা আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় ভালুকা বাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে ।

এ সময় তিনি  ভালুকা সরকারী কলেজ এর প্রতিষ্ঠাতা ভাষা সৈনিক সাবেক এমপি তাঁর বাবা মরহুম অ্যাডভোকেট মোস্তফা এম,এ মতিনের কবর জিয়ারত ও পুষ্পস্তবক প্রদান করেন।পরে  ভালুকা বাসস্ট্যান্ড ও বাজার হয়ে সাতেঙ্গা মোস্তফা মতিন উচ্চ বিদ্যালয় মাঠে যাওয়ার পর এলাকার মানুষ তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় তাঁর সাথে  ময়মনসিংহ জেলা আ’লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল জেলা আ’লীগের সদস্য মোন্তাজ উদ্দিন মন্তা ,জেলা আ’লীগের উপদেষ্টা সদস্য অ্যাডভোকেট শওকত আলী,ভালুকা সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, উপাধ্যক্ষ কামরুজ্জামান তুহিন, প্রভাষক আ.ফ.ম.আফজাল হাসানসহ উপজেলা ও পৌরসভা আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।#  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই