তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ-৬ আসনে মনোনয়ন প্রত্যাশীর গনসংযোগ

নওগাঁ-৬ আসনে মনোনয়ন প্রত্যাশী রেজাউল ইসলামের গনসংযোগ
[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর]
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এক সময়ের রক্তাক্ত জনপদ নামে পরিচিত নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে বইছে নির্বাচনী হাওয়া। তারই ধারাবাহিকতায় নির্বাচনী কার্যক্রমের অংশ হিসাবে এই আসনে আ’লীগ থেকে এমপি মনোনয়ন প্রত্যাশী জেলা আ’লীগের সদস্য ও রাণীনগর উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক মো: রেজাউল ইসলাম নির্বাচনী গনসংযোগ, পথসভা ও উঠান বৈঠক করে চলেছেন।

তিনি আত্রাই ও রাণীনগর উপজেলার বিভিন্ন এলাকায় নিয়মিত ভাবে নির্বাচনী কার্যক্রম অব্যাহত রেখেছেন। তিনি দিনরাত নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন। তিনি গনসংযোগের সময় বর্তমান সরকার প্রধান শেখ হাসিনার উন্নয়নের তালিকাযুক্ত লিফলেট বিতরন করেন।

তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন উন্নয়নের এই ধারাবাহিকতা রজায় রাখার জন্য আরেকবার নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এই জনপদের মানুষ নতুন নেতৃত্ব চায়। তাই সকল বিভেদ ভুলে গিয়ে এলাকার শান্তি আর উন্নয়নকে অব্যাহত রাখার জন্য আসন্ন জাতীয় নির্বাচনে নৌকা প্রতিক ছাড়া বিকল্প কোন পথ নেই। কারণ শেখ হাসিনার সরকার উন্নয়ন আর শান্তির সরকার।তিনি আরো বলেন যেহেতু আমি বঙ্গবন্ধুর আর্দশে গড়া আ’লীগের একজন একনিষ্ঠ কর্মী তাই তৃনমূলের বিচারের ভিত্তিতে যদি আমাকে নৌকা মার্কা দেওয়া হয় তাহলে জনগন আমাকে স্বস্ত:ফ’র্ত ভাবে ভোট দিয়ে বিজয়ী করবেন।

এসময় রাণীনগর উপজেলার গোনা ইউপি আ’লীগের সদস্য শহিদুল ইসলাম, ইউপি শ্রমিকলীগের সাধারন সম্পাদক স¤্রাট হোসেনসহ প্রমুখ সঙ্গে ছিলেন। এছাড়াও দুই উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই