তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল সীমান্তে দুই নাইজেরিয়ান নাগরিক আটক

যশোরের বেনাপোল সীমান্তে দুই নাইজেরিয়ান নাগরিক আটক
[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর]
অবৈধভাবে ভারতে থেকে বাংলাদেশে প্রবেশের সময় দুই নাইজেরিয়ান নাগরিককে আটক করেছে বিজিবি সদস্যরা। আটককৃতরা হলো-ভিটাস ইয়েন্না (৪১)ও ওলাতুন্দেদে টিমোথি (৩৩) রোববার সকালে পুটখালী গ্রামের ১৫৪ নম্বর আর পিলারের নিকট থেকে তাদেরকে আটক করে বিজিবি।

এ সময় এদের কাছ থেকে নিজেদের ৩ টিসহ ৬ টি নাইজেরিয়ান পাসপোর্ট, ৬ টি মোবাইল, ৪ টি হাত ঘড়ি, ১ টি ডিভিডি প্লেয়ার, ৪০০ আমেরিকান ডলার, ২৩২০ ভারতীয় রূপি, ১০ হাজার নাইজেরিয়ান টাকা, ৫ হাজার ৫শ’ বাংলাদেশি টাকা ও ৭ টি এটিএম ও ক্যাশ কার্ড পাওয়া যায়।

খুলনা ২১ বিজিবির পুটখালী ক্যাম্প কমান্ডার সুবেদার মুন্সি লাবলুর রহমান জানান, গোপন সংবাদ-এর মাধ্যমে জানতে পারি পুটখালী সীমান্তের ১৫৪ নম্বর আর পিলারের পাশ দিয়ে বেশ কিছু অবৈধ অনুপ্রবেশকারী ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করছে।

এ ধরনের গোপন সংবাদের ভিত্তিতে পুটখালী বিজিবি ক্যাম্পের বিজিবি সদস্য আনিসুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে  ওই এলাকায় অভিযান চালিয়ে ২ জন নাইজেরিয়ান নাগরিককে আটক করতে সক্ষম হয়। আটককৃতদের বাড়ি নাইজেরিয়ার লাগোস স্টেটের ইকেজা শহরের ডি ৬ ফ্লাট এলাকায়। এসময় তাদের সাথে থাকা দালালচক্র পালিয়ে যায়।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার দুইজন নাইজেরিয়ান নাগরিক আটকের বিয়য়টি নিশ্চিত করে জানান আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই