তারিখ : ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ১০টাকা কেজি চাল বিতরনের উদ্বোধন

রাণীনগরে হত-দরিদ্রদের মাঝে ১০টাকা কেজি চাল বিতরনের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
সোমবার রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়নে হত-দরিদ্রদের মাঝে ১০টাকা কেজি (ভিজিডি) চাল বিতরনের উদ্বোধনী অনুষ্ঠানে এক সময়ের রক্তাক্ত জনপদ নামে খ্যাত নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম বলেছেন “বিএনপি’র রাজনীতি এখন জেলে।

খালেদার রাজনীতি এখন ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি। যতই যুক্তফ্রন্ট আসুক কোন লাভ হবে না। গরীব-অসহায় মানুষের দু:খ ও কষ্ট বোঝেন একমাত্র শেখ হাসিনা। তাই শেখ হাসিনার কোন বিকল্প নেই। আজ শেখ হাসিনা গরীব-অসহায় হত-দরিদ্রদের জন্য বছরে তিনবার ১০টাকা কেজি করে চাল বিতরন করছেন। শেখ হাসিনার দল আ’লীগ, আমার দল আ’লীগ, শেখ হাসিনার মার্কা নৌকা, আমারও মার্কা নৌকা। তাই সুখ আর শান্তিতে বসবাস করতে হলে ক্ষুধা মুক্ত দেশ গড়তে নৌকা মার্কার জুড়ি নেই। তাই আসুন আগামী নির্বাচনে আবারও আমরা সবাই মিলে নৌকা মার্কায় ভোট দিয়ে আ’লীগকে ক্ষমতায় আনি।

এদিন তিনি উপজেলার বড়গাছা, কালিগ্রাম, একডালা ও পারইল ইউনিয়নে ভিজিডির সুবিধাভুগি প্রায় ১হাজার হত-দরিদ্র কার্ডধারী পরিবারের মাঝে চাল বিতরনের উদ্বোধন করেন। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, বড়গাছা ইউপি চেয়ারম্যান শফিউল আলম শফু, কালিগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু, একডালা ইউপি চেয়অরম্যঅন রেজাউল ইসলাম, পারইল ইউপি চেয়ারম্যঅন মুজিবর রহমান প্রমুখ। এছাড়াও উপজেলা আ’লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই