তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল-বাকচান্দা রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন

নান্দাইল-বাকচান্দা রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে প্রায় ৫ কোটি টাকা প্রাক্কলিত ব্যয়ে নান্দাইল হেডকোয়ার্টার হতে জামতলা বাজার ভায়া বাকচান্দা বাজার পর্যন্ত রাস্তা মেরামত ও সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। সোমবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১০ ঘটিকায় স্থানীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এসময় উপজেলা প্রকৌশলী মো. আবুল খায়ের মিয়া, ওলামালীগ নেতা মাও. মোশারফ হোসেন সহ স্থানীয় আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দীর্ঘদিন যাবত উক্ত রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে উঠেছিল এবং সাধারন জনগণ ও যানবাহন চলাচলে খুবই দূর্ভোগ পোহাতে হত।

রাস্তার এই বেহাল অবস্থা নিয়ে বিভিন্ন পত্র-পত্রিকায় ও সোশ্যাল মিডিয়া ব্যাপক আলোচনা হয়। পরে সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন বিষয়টি আমলে নিয়ে রাস্তাটির মেরামত ও সংস্কারের জন্য প্রক্রিয়া গ্রহন করলেন। বর্তমানে রাস্তাটি স্থানীয় প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে কাজ শুরু হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই