তারিখ : ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন কালে-গোলাম মোস্তাফা

গ্রামীণ যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই
ভালুকায় কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন কালে-গোলাম মোস্তাফা
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেছেন গ্রামীন যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই। তিনি বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে দলীয় নেতা কর্মীদের ঐক্যবদ্ব থাকতে হবে।আজ সকালে হবিরবাড়ী ইউনিয়নে হামিদের মোড় হইতে খলিল মেম্বারের বাড়ি পর্যন্ত সড়কের এইচ বি বি করণ কাজের  ভিত্তিপ্রস্তর  কালে উপস্থি নেতা কর্মী ও এলাকা বাসীর উদ্দেশ্য তিনি এ কথা বলেন ।

এতে উপস্থিত ছিলেন উপজেলা তাতী লীগ সভাপতি এস এম কামরুজ্জামান, হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু ও ইউপি সদস্য খলিলুর রহমান সহ দলীয় নেতা কর্মী ও এলাকার গন্যমান্য ব্যক্তিরগ । উপজেলা পরিষদের স্থানীয় রাজস্ব তহবিলেরে ৯ লাখ টাকা ব্যায়ে ১ হাজার ফুট সড়কের এইচ বি বি  করনের কাজ করা হবে । #
  





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই