তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় রাস্তা উদ্বোধন

ভালুকায় রাস্তা উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
২৫ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে ভালুকার কাচিনা ইউনিয়নের পালগাঁও বাজার হতে কাচিনা বাজার সংযোগ দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বাস্তবায়নে ব্রিক সলিং রাস্তার উদ্বোধন করেন স্থানীয় এমপি অধ্যাপক ডাঃ এম আমান উল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সুবেদ আলি মাষ্টার, কাচিনা ইউনিয়ন আওয়ামীলীগ  সাধারণ সম্পাদক আঃ হালিম, উপজেলা কৃষকলীগ সভাপতি আহসান হাবিব মোহন, উপজেলা ছাত্রলীগ সভাপতি মুনিরুজ্জামান মামুন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সভাপতি সাদিকুর রহমান তালুকাদার, কাচিনা ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক রাসেল তালুকদার, আওয়ামীলীগ নেতা রুফুল আমীন ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। এর আগে এমপি আমান উল্লাহ কাচিনা বাজারে ব্যবসায়ীদের সাথে সৌজন্য সাক্ষাতকালে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজেকে আবারও প্রার্থী হিসেবে সকলের দোয়া প্রার্থনা করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই