তারিখ : ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগর মহিলা অনার্স কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

রাণীনগর মহিলা অনার্স কলেজে নবীন বরণ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগর মহিলা অনার্স (ডিগ্রি) কলেজে নবীন বরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে কলেজ প্রাঙ্গনে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ চন্দন কুমার মহন্তের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো: ইসরাফিল আলম।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো: ইকবাল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিব, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টুসহ কলেজের সকল শিক্ষক, কর্মচারী ও অভিভাবকবৃন্দ। অনুষ্ঠানে কলেজের ১৮জন কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও বই প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই