তারিখ : ২৩ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে এমপি পদে মনোনয়ন প্রত্যাশীর গণসংযোগ

নান্দাইলে এমপি পদে মনোনয়ন প্রত্যাশী এডভোকেট আব্দুল হাইয়ের গণসংযোগ
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে আওয়ামীলীগ থেকে এমপি পদে মনোনয়ন  প্রত্যাশী ডেপুটি এর্টনী জেনারেল এডভোকেট আব্দুল হাই সোমবার (২৪ সেপ্টেম্বর) ব্যাপক গণসংযোগ করেন।

আসন্ন ১১তম জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি, জননেত্রী শেখ হাসিনার নৌকার পক্ষে দেওয়ানগঞ্জ বাজার, বনগ্রাম চৌরাস্তা বাজার, রাজাবাড়িয়া বাজার, পাচরুখি বাজার ও লংগারপাড়া বাজারে ব্যাপক গণসংযোগ করে নৌকার ভোট চেয়ে সকলের কাছে দোয়া ও সমর্থন প্রার্থনা করেন। এডভোকেট আব্দুল হাই গণসংযোগের সময় দেওয়ানগঞ্জ ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও শিক্ষকদের সাথে সৌজন্য স্বাক্ষাত সহ ছাত্র/ছাত্রীদের খোঁজখবর নেন। পরে গণসংযোগের সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও ছাত্র/ছাত্রীদের সাক্ষাত সহ দোয়া ও সমর্থন কামনা করেন।

উক্ত গণসংযোগে এডভোকেট আব্দুল হাইয়ের নেতৃত্বে আজহারুল ইসলাম, ডা: আনিস, নাজিম উদ্দিন, মোজাম্মেল হক, গোরাঙ্গ বাবু, সোহাগ মিয়া, মিজানুর রহমান, গোলাপ মিয়া, হাজ্বী আব্দুর রাশিদ মাস্টার প্রমুখ সাথে ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই