তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বীর মুক্তিযোদ্ধা রমজান আলী আর নেই

গৌরীপুরে বীর মুক্তিযোদ্ধা রমজান আলী আর নেই
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের গজারিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা রমজান আলী (৬৯) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) ভোর ৬টায় রাজধানীর সাভার এলাকায় মৃত্যুবরন করেন (ইন্না.....রাজেউন)।

ওইদিন বিকেল ৫টায় ভাংনামারী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে জানাযা নামাজ শেষে মরহুমের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় তার পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। সহকারি কমিশনার (ভূমি) মুহম্মদ আবুল মনসুরের নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধার গার্ড অব অনার প্রদান করেন গৌরীপুর থানার পুলিশ। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

বীর মুক্তিযোদ্ধা রমজান আলীর মৃত্যুতে গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জানান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল হক, গৌরীপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহিম, ডেপুটি কমান্ডার নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, আব্দুল মজিদ, ভাংনামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুন নূর খোকা, উপজেলা (ভূমি) অফিসের সার্ভেয়ার রফিকুল ইসলাম প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই