তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় মাদ্রাসা-মহাবিদ্যালয় দেয়ালিকা প্রতিযোগিতা অনুষ্ঠিত

নওগাঁয় মাদ্রাসা-মহাবিদ্যালয় দেয়ালিকা প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে যুব সমাজের ক্ষমতায়নের মাধ্যমে উগ্রবাদিকরন ও সহিংস উগ্রবাদ প্রতিরোধ প্রকল্পের আওতায় সহনশীলতা, সহযোগিতা ও সৌহাদ্য-সম্প্রীতি বিষয়ে মাদ্রাসা-মহাবিদ্যালয় দেয়ালিকা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে রাণীনগর শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয় প্রাঙ্গনে বাংলাদেশ এন্টারপ্রাইজ ইনস্টিটিউট (বিইআই) ও গ্লোবাল অ্যাফেয়ার্স কানাডার সহযোগিতায় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে গঠিত গ্রুপ-এ ও গ্রুপ-বি বিভাগে মোট ১২টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় বিচারকদের রায়ে গ্রুপ-এ বিভাগের খ-দল বিজয়ী হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোফাখ্খার হোসেন পথিক, বাংলাদেশ এন্টারপ্রাইজের মহাপরিচালক মোহাম্মাদ হুমায়ন কবির, সহকারি পরিচালক ফজলে রাব্বী, রাজশাহী ও নওগাঁ জেলার সমন্বয়ক আজিজুর রহমান, কলেজের সহকারি অধ্যাপক জাহাঙ্গির আলম প্রমুখ। পরে বিজয়ী দলের মাঝে ক্রেস্ট তুলে দেওয়া হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই