তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মাদ্রাসা শিক্ষা উন্নয়নে মহা সমাবেশ অনুষ্ঠিত

নান্দাইলে মাদ্রাসা শিক্ষা উন্নয়নে মহা সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বৃহস্পতিবার (২৭শে সেপ্টেম্বর) মাদরাসা শিক্ষার মান উন্নয়ন ও চাকুরী জাতীয়করণ শীর্ষক এক মহা সম্মেলন চন্ডীপাশা সরকারী হাইস্কুল খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে।

জমিরাতুল মোদারের্ছীন নান্দাইল উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ আবুল মনছুরের সভাপতিত্বে অনুষ্ঠিত মহা সমাবেশে নান্দাইলের মাননীয় জাতীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন প্রধান অতিথি, বাংলাদেশ জমিয়াতুল মোদারের্ছীন ময়মনসিংহ জেলা শাখা সভাপতি অধ্যক্ষ ড. মোঃ ইদ্রিস আলী প্রধান বক্তা হিসাবে এবং বিশেষ অতিথি হিসাবে নান্দাইল পৌর সভার মেয়র মোঃ রফিক উদ্দিন ভূইঁয়া সম্মলনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

প্রভাষক খাইসারুল আলম ফকির ও মাওলানা মোশারফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত মহা সমাবেশে বক্তব্য রাখেন, শিক্ষক নেতা আব্দুল জলিল, হাফিজ উদ্দিন ভূইঁয়া, ফজলুল করিম, হারুন অর রশিদ, সিনিয়র সাংবাদিক মোঃ এনামুল হক বাবুল, আলম ফরাজী, আবুল হাসান মোঃ এনামুল হক, মাওলানা রফিকুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।জমিরাতুল মোদারের্ছীনের পক্ষ থেকে প্রধান অতিথি এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন সহ সকল অতিথিদের ফুলের তোঁড়া ও ব্যাচ পড়িয়ে বরণ করেন নেওয়া হয়।

নান্দাইল উপজেলার ৩৫টি মাদরাসা থেকে শিক্ষক/শিক্ষিকা ও ছাত্ররা বেলা ২টা থেকে ব্যানার মিছিল সহ সম্মেলন স্থলে যোগদান করেন। প্রধান বক্তা ড.মোঃ ইদ্রিস আলী বর্তমান সরকার সারা দেশে মাদরাসা শিক্ষার উন্নয়নে যে যুগান্তকারী পদক্ষেপ গ্রহন করেছেন তাঁর বিবরণ তুলে ধরেন। মহা সমাবেশের উপস্থিতি দেখে তিনি আবেগে আল্পুত হন। এবং বলেন, আপনাদের সহযোগীতায় এমপি তুহিনের মত জনবান্ধব ব্যক্তি নান্দাইলে পুনরায় এমপি নির্বাচিত হবেন। তিনি মাদরাসার শিক্ষক/শিক্ষিকা ও ছাত্রদের দুই হাত উঠিয়ে বর্তমান সরকার ও এমপি তুহিনের প্রতি সমর্থন ঘোষনা করেন।

সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন, বিগত প্রায় ৫বছরে নান্দাইলের ব্যাপক উন্নয়নের পাশাপশি মাদরাসা শিক্ষার উন্নয়নে তিনি দায়িত্ব পালন করেছেন। ১১টি মাদরাসায় ভবন নিমার্ণের টেন্ডার হয়েছে। আপনাদের সহযোগীতায় পুনরায় এমপি হতে পারলে নান্দাইলের কোন শিক্ষা প্রতিষ্ঠানে ভবন নিমার্ণের বাকি থাকবে না। তিনি নান্দাইলের মিডিয়া সহ সকলের সহযোগীতা কামনা করেন।  #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই