তারিখ : ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ সরকারি কলেজে নির্বাচনী অলিম্পিয়াড অনুষ্ঠিত

নওগাঁ সরকারি কলেজে নির্বাচনী  অলিম্পিয়াড অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩০ সেপ্টেম্বর]
সুজন সুশাসনের জন্য নাগরিক নওগাঁ জেলা কমিটির আয়োজনে এবং দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর সহযোগিতায় নওগাঁ সরকারি কলেজে সুজনের আয়োজনে নির্বাচনী অলিম্পিয়াড ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে নওগাঁ সরকারী কলেজ অডিটোরিয়ামে সুজন নওগাঁ জেলা কমিটির সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুন নবী বেলাল এর সঞ্চালনায় অনুষ্ঠিত নির্বাচনী অলিম্পিয়াড উপলক্ষ আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওগাঁ সরকারি কলেজের অধক্ষ্য ড. মোঃ মোস্তাফিজুর রহমান।

প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) লিমন রায়, নওগাঁ সরকারী কলেজের বাংলা বিভাগের প্রফেসর ড. মো: বেলাল হোসেন, সুজনের কেন্দ্রীয় সমন্বয়কারী দিলীপ কুমার সরকার, নওগাঁ জেলা প্রেস ক্লাবের সভাপতি কায়েশ উদ্দিন, দি হাঙ্গার প্রজেক্টের রাজশাহী বিভাগিয় সমন্বয়কারি শশাঙ্ক বরণ রায়, সুজনের নওগাঁ জেলা সম্বনয়কারী আসির উদ্দিন, তথ্য অধিকার ফ্যাসিলিটেটর মাসুদুল করিম প্রমুখ।

অনুষ্ঠানে এবার যারা প্রথম ভোটার হয়েছেন তাদের ’নাগরিক চেতনাবোধে উদ্বুদ্ধ তরুণরাই গণতান্ত্রিক ও সম্বৃদ্ধ বাংলাদেশ গড়ার ভবিষ্যত কারিগর’ শ্লোনকে সামনে রেখে নওগাঁ সরকারি কলেজের প্রায় ৪শ ছাত্র/ছাত্রী নির্বাচনী অলিম্পিয়াড ২০১৮ এর প্রতিযোগিতায় অংশগ্রহন করেন এবং সেখান থেকে সেরা ১০ জনকে পুরষ্কার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট এবং সকল অংশগ্রহণকারিকে সার্টিফিকেট প্রদান করা হয়।

প্রতিযোগিতায় নওগাঁ সরকারি কলেজের শিক্ষার্থী তারেক রহমান চ্যাম্পিয়ান, প্রথম রানার আপ মাসুদ রানা এবং দ্বিতীয় রানার আপ হাবিব আহমেদ তাজ কেন্দ্রিয় নির্বাচনী অলিম্পিয়াডে অংশগ্রহণের সুযোগ পাবে। উল্লেখ্য সুজনের আয়োজনে দেশের ৩০টি সংসদীয় আসনে ৩০টি নির্বাচনী অলিম্পিয়াড আয়োজন করবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই