তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জীবন ব্যবস্থায় ইসলাম থাকলে মদ ইয়াবা কিছুই থাকবে না-মুফতি

জীবন ব্যবস্থায় ইসলাম থাকলে মদ ইয়াবা কিছুই থাকবে না-মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম
[ভালুকা ডট কম : ০২ অক্টোবর]
ইসলামি আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ মুজাহিদ কমিটির নায়েবে আমীর মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম বলেন ইসলাম হলো শান্তির ধর্ম, কুরআন-হাদীসের আলোকে জীবন পরিচালিত করলে এ সমাজে মদ, ইয়াবা, সন্ত্রাসসহ কোন অন্যায় থাকবে না ।

দুনিয়ার শান্তি অল্প সময়ের আর মৃত্যুর পরের জীবন হলো চীরস্থায়ীর কথা উল্লেখ করে তিনি আরো বলেন, আখেরাতের জীবনকে শান্তিময় করতে কুরআন-সুন্নাহ অনুযায়ী জীবন পরিচালিত করার আহবান জানান। বাংলাদেশের ৯০ ভাগ মুসলমানের দেশে ইসলামি ওয়াজ মাহফিল করতে সরকারের অনুমতি প্রয়োজন হয় আর এ অনুমতি দিতেও অবজ্ঞা এটা কোন মুসলমানের দেশে হতে পারে না। এমন কর্মকান্ড অব্যাহত থাকলে আর সহ্য করা হবে না বলে হুশিয়ারী দিয়েছেন ,বাংলাদেশ মুজাহিদ কমিটি ত্রিশাল উপজেলা শাখার আয়োজনে স্থানীয় নজরুল একাডেমী মাঠে সোমবার রাতে বিশাল ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকিরে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এ কথাগুলো  বলেন ।

বয়ান শেষে তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী আলহাজ্ব মাওলানা আজিজুল হক কে দলের প্রতীক ‘হাতপাখা’ দিয়ে সকলকে শান্তির প্রতীকে সমর্থন দেয়ার আহবান জানান।

বাংলাদেশ মুজাহিদ কমিটি ত্রিশাল উপজেলা শাখার সভাপতি কেফায়েত উল্লাহ সবুজের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মুফতি জহিরুল ইসলাম, মাওলানা তোফায়েল আহাম্মেদ, মাওলানা মাসুদুর রহমান প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই