তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে দূর্যোগ সহনশীল বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন

তজুমদ্দিনে দূর্যোগ সহনশীল বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন
[ভালুকা ডট কম : ০২ অক্টোবর]
ইসলামিক রিলিফ বাংলাদেশের বাস্তবায়নে ও ইসলামিক রিলিফ জার্মানির অর্থায়নে সমন্বিত টেকসই উন্নয়ন প্রকল্পের আওতায় ভোলার তজুমদ্দিনে দূর্যোগ সহনশীল বৃক্ষ (তালগাছ) রোপন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। ০২ অক্টোবর সকাল ১০ টায় উপজেলার চাঁচড়া বেড়িবাঁধ এলাকায় চাঁচড়া ইউপি মোঃ রিয়াদ হোসেন হান্নান এ কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ইসলামিক রিলিফ বাংলাদেশের হেড অব এলএসসিডি মোঃ এনামুল হক সরকার, প্রোগ্রাম কো-অডিনেটর মোঃ শাহীনুল হাসান, তজুমদ্দিন উপজেলা প্রকল্প সমন্বয়ক আবু নুর মোঃ খালিদ, ইউপি সদস্য জামাল উদ্দিন, সহকারী প্রকল্প কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম, টিপু চন্দ্র দাস প্রমুখ। উল্লেখ্য চাচড়া বেড়িবাঁধের ১ কিলোমিটার এলাকায় ৭৫০ টি দূর্যোগ সহনশীল বৃক্ষ (তালগাছ) রোপন করা হবে বলে জানা গেছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই