তারিখ : ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কোটা বাতিলের সুপারিশ প্রত্যাহার না হলে কঠোর কর্মসূচীর ঘোষনা

কোটা বাতিলের সুপারিশ প্রত্যাহার না হলে কঠোর কর্মসূচীর ঘোষনা
[ভালুকা ডট কম : ০২ অক্টোবর]
সরকারী চাকুরীতে প্রথম ও দ্বিতীয় শ্রেণীতে মন্ত্রীপরিষদ সচিবের কোটা বাতিলের সুপারিশ প্রত্যাহারের দাবি জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মুক্তিযোদ্ধার সন্তানরা। কোটার সুপারিশ বাতিল না হলে কঠোর কর্মসূচীর হুশিয়ারীও দেন তারা। মঙ্গলবার বেলা ১১ টায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমা-ের ব্যানারে মানববন্ধনে এ হুশিয়ারি দেন তারা।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি তারিকুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ধীরাজ চন্দ্র রায়ের সঞ্চালনায় মহানগর কমান্ডার ড. আব্দুল মান্নান বলেন, কোটা বাতিলের সুপারিশ মুক্তিযোদ্ধারা মানে না। অবিলম্বে মন্ত্রীপরিষদ সচিবের সুপারিশ প্রত্যাহার করতে হবে। যদি কোটা সম্পর্কে কোন মন্তব্য করতে হয় তাহলে কমিটিতে মুক্তিযোদ্ধা মন্ত্রী ও জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের প্রতিনিধি রেখে কোটা নিয়ে আলোচনা করতে হবে।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে রাজশাহী মুক্তিযোদ্ধা সন্তান সমন্বয় পরিষদের আহবায়ক সাফকাত মঞ্জুর বিপ্লব, রাজশাহী মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি সজল, বিশ্ববিদ্যালয় শাখার সদস্য অমর শুভ, জ্যোতি বসু, মেহরাব হোসেন  প্রমুখ বক্তব্য রাখেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই