তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুর্বৃত্তদের হামলায় মৎস্য খামার মালিক আহত,আটক ৪

ভালুকায় দুর্বৃত্তদের হামলায় মৎস্য খামার মালিক আহত,আটক ৪
[ভালুকা ডট কম : ০২ অক্টোবর]
ভালুকা উপজেলার বিরুনিয়া ইউনিয়নের গোয়ারী আমুনাটি পাড়ায় আক্তারুজ্জামান তালুকদার প্রিন্স নামে এক মৎস্য খামারীকে দুর্বৃত্তরা কুপিয়ে আহত করে বিলের পানিতে ফেলে গেছে। তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডেেিকল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের পারিবারিক সূত্রে জানাযায় রোববার রাতে মৎস্য খামারী গোয়ারী গ্রামের মরহুম মুক্তিযোদ্ধা ওয়াইজ উদ্দীন তালুকদারের ছেলে উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সদস্য আকতারুজ্জামান গোয়ারী আমুনাটি পাড়া বারআলা বিলে তার খামার দেখাশোনা করতে যায়। রাত অনুমান ১২ টার দিকে একদল দুর্বৃত্ত হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে বিলের পানিতে ফেলে যায়। আশপাশের লোকজন ঘটনা টের পেয়ে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ভালুকা ও পরে ময়মনসিংহ মেডেকেলে ভর্তি করা হয়।

এ ঘটনায় আহত খামার মালিকের ভাই কামরুজ্জামান টিটন বাদী হয়ে ৩১ জনের নাম উল্লেখ সহ আরও অজ্ঞাত ১০/১২ বারো জনের বিরদ্ধে ভালুকা মডেল থানায় মামলা নং-০২ তাং-০২.১০.২০১৮ ইং দায়ের করেছেন। পরিবারের দাবী মৎস্য খামারের বিরোধকে কেন্দ্র করে প্রিন্সের উপর হামলা হয়েছে। এ ঘটনায় নজরুল ইসলাম ও রুবেল সহ ৪ জন কে পুলিশ আটক করেছে।

ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান এ ব্যাপারে মামলা হয়েছে । এ পর্যন্ত পুলিশ ৪ জন কে আটক করেছে। প্রিন্সের উপর হামলার নিন্দা ও আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সাদিকুর রহমান তালুকদার, উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি হাজী আব্দুর রহমান, মুক্তিযোদ্ধা সন্তান মাহফুজুল হক সুমন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই