তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় মেঘনা নদী থেকে ১২ জলদস্যু আটক

মনপুরায় মেঘনা নদী থেকে ১২ জলদস্যু আটক
[ভালুকা ডট কম : ০৩ অক্টোবর]
ভোলার মনপুরায় মেঘনা নদীতে ডাকাতীর সময় জেলেদের সংঘবদ্ধ প্রচেষ্টায় ১২ জলদস্যুকে মারধর করে আটক করা হয়েছে। খবর পেয়ে কোস্ট গার্ড ও পুলিশ ঘটনাস্থল থেকে জলদস্যুদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় উপজেলার জাগলার চর সংলগ্ন মেঘনায় এ ঘটনা ঘটে। জেলেদের বেধরক মারধরে আহত জলদস্যুদেরকে মনপুরা সদর হাসপাতালে প্রাথমিক চাকিৎসা দেয়া হয়েছে।

আটককৃত জলদস্যুরা হলেন, মোঃ হাতেম (৪৮), মনিরুল ইসলাম (৩৫), শাহাদাত (৩৮), মোছলেউদ্দিন (৪৫), ছাদেক (৪৯), নুরুদ্দিন (৪০), আবুল হোসেন (৪৫), মফিজুল ইসলাম (৪৫), রফিজুল ইসলাম (৭৭), ইসমাইল (৪২), নুরইসলাম (৪৫), রহিম (১৯)। এদের সবার বাড়ি লক্ষীপুর জেলার রামগতি উপজেলার, চর গোড়াকাছা ইউনিয়নে।

এব্যাপারে লিটন মাঝী, হেজু মাঝি, ইব্রাহিম মাঝি, লিটন মাঝি (২), রাসেদ মাঝী সহ বিভিন্ন সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় উপজেলার জাগলার চর সংলগ্ন মেঘনা নদীতে স্থানীয় কলাতলির চরের প্রায় ১৫ জেলে ট্রলার জাল ফেলে মাছ ধরছিলো। এসময় জলদস্যুদের দুটি ট্রলার জেলেদের উপর ইটপাটকেল নিক্ষেপ করে হামলা চালায়। পরে স্থানীয় জেলেরা সংঘবদ্ধ হয়ে একযোগে জলদস্যুদের মারধর করে আটক করে। মারধরের সময় জলদস্যুরা দেশীয় অস্ত্র নদীতে ফেলে দেয়। এবং একটি দস্যু ট্রলার পালিয়ে যায়। স্থানীয় জেলেরা খবর দিলে মনপুরা কোস্টগার্ড ও পুলিশ স্পীডবোট যোগে গিয়ে ১২ জলদস্যুকে আটক করে মনপুরা থানায় নিয়ে আসে।

মনপুরা কোস্টগার্ডের স্টেশন কমান্ডার আবদুল আজিজ জানান, মঙ্গলবার রাতে মেঘনায় অভিযানের সময় আমরা খবর পাই মেঘনায় ডাকাতী হচ্ছে। এখবরে দ্রুত স্পীডবোট যোগে জাগলার চর গিয়ে স্থানীয় জেলে কর্তৃক আটককৃত ১২ জলদস্যুকে উদ্ধার করা হয়।

মনপুরা থানার অফিসার ইনচার্জ ফোরকান আলী জানান, আটককৃত জলদস্যুদের কাছ থেকে একটি ট্রলার ও একটি বগি দাও উদ্ধার করা হয়। জলদস্যুদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই