তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাগআঁচড়ায় বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ,আহত পাঁচ

শার্শার বাগআঁচড়ায় বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ,আহত পাঁচ
[ভালুকা ডট কম : ০৩ অক্টোবর]
যশোরের শার্শার বাগআঁচড়ার সাতমাইল নামক স্থানে বাস ও প্রাইভেট কারের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার দুপুর আড়াইটার সময় দ্রুত গতীর যশোর-জ-১১-০১০৮ নাম্বারের বাস ও ঢাকা মেট্রো-গ- ১২-৬২৭৮ নাম্বারের প্রাইভেট কারের মধ্যে এই সংঘর্ষ ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা দ্রুতগামী লোকাল বাসের সাথে যশোর থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাঁচজন মারাত্মক ভাবে আহত হয়েছে। আহত পাঁচজনকে প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তিরা প্রত্যেকেই পাইভেট কারের যাত্রী। তাদের অবস্থা আশঙ্কাজনক।

আহত ব্যক্তিরা হলেন, সাতক্ষীরার কলারোয়া থানার ধান্যতারা গ্রামের আতিয়ার মোল্যার ছেলে শওকত আলী (৫০), প্রাইভেট কার ড্রাইভার চারাবটতলা গ্রামের আইজুল ইসলামের ছেলে কবিরুল (৪০), যশোরের শার্শার রাড়ীপুকুর গ্রামের আবু সরদারের ছেলে কাজল আলী (৩০), একই গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে আব্দুল হাই (৪৫), বাগআঁচড়া গ্রামের কিতাব আলীর ছেলে কবিরুল (৪৫)। দূর্ঘটনার সাথে সাথে বাসের ড্রাইভার পালিয়ে যায়। এর মধ্যে ড্রাইভার কবির, আব্দুল হাই এবং শওকত আলীর অবস্থা আশংকাজনক। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই