তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা বিএনপির সভাপতি বাচ্চুসহ ১৪নেতার জামিন লাভ

ভালুকা বিএনপির সভাপতি বাচ্চুসহ ১৪নেতার জামিন লাভ
[ভালুকা ডট কম : ০৩ অক্টোবর]
ভালুকা উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চুসহ ১৪জন নেতাকে জামিন দিয়েছেন হাইকোর্টর একটি বেঞ্চ। ভালুকা বিএনপির দলীয় সূত্রে জানা যায় বুধবার দুপুরে হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এসএম কুদ্দুস জামানের আদালতে এই ১৪ জন নেতা হাজির হয়ে জামিন প্রার্থণা করলে তাদেরকে চার সপ্তাহের জন্য জামিন দেয় হাইকোর্ট বেঞ্চ ।

ভালুকা উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চু বাদে অপর জামিনপ্রাপ্তরা হলেন, উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আনোয়ার উদ্দিন আহমেদ ও দপ্তর সম্পাদক গোলজার হোসেন, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আহসান উল্যাহ খান রুবেল, উপজেলা যুবদলের সভাপতি তারেক উল্যাহ চৌধুরী ও সাধারণ সম্পাদক রকিবুল হাসান রাসেল, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মতিউর রহমান মিলটন, বিএনপি নেতা আব্দুর রহিম, ৬নং ইউনিয়নের ওয়াড বিএনপির সাধারন সম্পাদক ইলিয়াস মন্ডল, ভালুকা ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক সাখাওয়াত পাঠান, ময়মনসিংহ দঃ জেলা ছাত্রদলের সহ সভাপতি মোহাইমিনুল ইসলাম,উপজেলা ছাত্রনেতা লুৎফর রহমান সানী, ছাত্রনেতা ইলিয়াস মন্ডল ও উপজেলা বিএনপির সদ্যস তরিকুল ইসলাম তারু।

উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে উপজেলা ও পৌর বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মিছিল ও আলোচনাসভা অনুিষ্ঠত হওয়ার পর রাতে ভালুকা মডেল থানা পুলিশ বাদি হয়ে জনমনে ভয়ভীতি প্রদর্শণ ও মহাসড়ক অবরোধ সৃষ্টির অভিযোগে বিশেষ ক্ষমতা আইনে উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চুসহ ১৫ জনের নাম উল্লেখ করে ৩০ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা (নম্বর-৪) করে।  ঐ রাতেই মডেল থানা পুলিশ উপজেলা বিএনপির একাংশের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমীন মাসুদকে ভালুকা পাইলট স্কুল রোড নিজ বাসা থেকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে ২৪ দিন হাজত বাস করার পর ২৫ সেপ্টেম্বর ময়মনসিংহ জেলা দায়রা জজ ড. আমীর উদ্দিনের আদালত থেকে জামিনে মুক্তি পান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই