তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন

ভালুকায় জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৪ অক্টোবর]
‘‘উন্নয়নের আভিযাত্রায় অধম্য বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে  আজ সকালে উপজেলা প্রশাসন আয়োজিত ভালুকা উপজেলা পরিষদ চত্বরে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। বিভিন্ন মন্ত্রনালয় ও অধিদপ্তরের বাস্তবায়নকৃত এবং চলমান উন্নয়ন প্রকল্পের তথ্য চিত্র তুলে ধরে ৩৩টি স্টল নিয়ে এই উন্নয়ন মেলার দেশব্যাপী ভিডিও কন্সফারেন্সের মাধ্যমে জেলা ও উপজেলা পর্যায়ে এক যোগে আনুষ্ঠানিক উদ্বোধন করেণ প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

উদ্বোধন কালে প্রধান মন্ত্রী তার সরকারের বাস্তাবায়নকৃত উন্নয়ন সমুহের চিত্র তুলে ধরে বলেন এই ধারা অব্যহত রাখতে তার নেতৃত্বে (শেখ হাসিনার) আরেকবার সরকার প্রতিষ্ঠার জন্য দেশ বাসীর প্রতি আহ্বান জানান। পরে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মেলায় গিয়ে শেষ হয়।

র‌্যালীতে নেতৃত্বদেন উপজেলা পারিষদ চেয়ারম্যান গোলাম মোস্তাফা, মেলা আয়োজনকারী কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, ভালুকা পৌর মেয়র ডা: এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, সহকারী কমিশনার (ভূমি) দিপায়ন দাশ শুভ, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার পিপিএম (বার), উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন আহম্মেদ, উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব আনিছুর রহমান খান রিপন, সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল ও সাংগঠনিক সম্পাদক তসলিম উদ্দিন খান।

র‌্যালীতে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃিতক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশনেন। আগামী ৬ অক্টোবর পর্যন্ত এই মেলা দর্শনার্থীদের জন্য খোলা থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই