তারিখ : ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিদ্যুৎ সংযোগ লাইনের উদ্ভোধন

নান্দাইলে বিয়ারা ও পাছঁ গয়েশপুর গ্রামে বিদ্যুৎ সংযোগ লাইনের উদ্ভোধন
[ভালুকা ডট কম : ০৪ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নে বিয়ারা ও পাছ গয়েশপুর গ্রামে বুধবার রাতে বিদ্যুৎ সংযোগ লাইন উদ্ভোধন করেন সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন।

পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক পরিচালক টিপু সুলতানের সভাপতিতে ও এটিএম আবু তাহের মঞ্জুর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে পৌর মেয়র রফিক উদ্দিন ভূইঁয়া, ডেপুটি জেনারেল ম্যানেজার পল্লী বিদ্যুৎ সমিতি নান্দাইল মোঃ মোখলেছুর রহমান সরকার, সিনিয়র সাংবাদিক ও সাবেক বিআরডিবি’র চেয়ারম্যান এনামুল হক বাবুল, সভাপতি গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগ কাজী আতাউল করিম বাবুল, নান্দাইল উপজেলা ওলামালীগের নেতা মুফতি মোশারফ হোসেন, এলাকা পরিচালক নান্দাইল পল্লী বিদ্যুৎ সমিতি মৃনাল কান্তি গোস্বামী (মলয় মাস্টার), মাওলানা আব্দুল হাই, সাংবাদিক এবি সিদ্দিক খসরু, ছাত্রলীগ নেতা আবু সাদেক, রফিকুল ইসলাম রফিক, শাহজাহান ফকির, মোঃ রমজান আলী সহ নান্দাইল উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ,  গাংগাইল ইউনিয়নের সকল আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও সর্বস্থরের এলাকাবাসী সহ সকল বিদ্যুৎ গ্রাহকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। দীর্ঘ বৎসর পর এই দুই গ্রামে বিদ্যুৎ পাওয়ায় জনগণ খুবই খুশি। তারা বলেন, শেখ হাসিনা সরকার বার বার দরকার। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই