তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সিএনজির ধাক্কায় প্রধান শিক্ষকের ছেলের মর্মান্তিক মৃত্যু

ভালুকায় সিএনজির ধাক্কায় প্রধান শিক্ষকের ছেলের মর্মান্তিক মৃত্যু
[ভালুকা ডট কম : ০৪ অক্টোবর]
ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নে তালুটিয়া গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের একমাত্র ছেলে তন্ময়(৬)কে সিএনজির ধাক্কা দিলে সে গুরুত আহত হয় তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করেন। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার বিকাল ৫টায় ভরাডোবা-ঘাটাইল সড়কের খোলাবাড়ি চৌরাস্তা লাগোয় এলাকার।

নিহতের পরিবার সূত্রে জানাযায়,ঘটনার সময় তন্ময় তার নানীকে নিয়ে রাস্তার ওপারে নানী বাড়িতে বেড়াতে যাওয়ার সময় রাস্তা পার হওয়ার মুহুর্তে পেছন দিক থেকে ভরাডোবাগামী অজ্ঞাত নামা একটি সিএনজি তন্ময়কে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। তাঁকে উদ্ধার করে ময়মনসিংহে মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তন্ময় খোলাবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিনের একমাত্র ছেলে। অপর দুই বোন তন্ময়ের বড়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই