তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নির্বাচনের আগে মামলার রায় উদ্দেশ্য প্রণোদিত- রিজভী

নির্বাচনের আগে গ্রেনেড হামলা মামলার রায় রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত- রিজভী
[ভালুকা ডট কম : ০৫ অক্টোবর]
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের আগে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। এমন মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। তিনি বলেন, রাজনৈতিক ফায়দা হাসিল করতেই আইনের কূটকৌশল নিয়ে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় তারেক রহমানকে জড়ানো হয়েছে।

আজ (শুক্রবার) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন রিজভী আহমেদ। বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদের উল্লেখ করে তিনি বলেন, হামলার সোয়া ৩ বছর পর শেখ হাসিনা একেক সময় একেক কথা বলেছেন। খালেদা জিয়া ঘটনার পর শেখ হাসিনাকে দেখতে যেতে সুধাসদনের কোনো সাড়া মেলেনি যা তৎকালীন বিভিন্ন পত্রিকায় ছাপা হয়েছে। এই মামলায় তারেক রহমানের নাম না থাকলেও আইনের কূটকৌশল নিয়ে সম্পূরক চার্জশিটে তার অন্তর্ভুক্ত করা হয়। যা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।

রিজভী আহমেদ বলেন, জনগণ মনে করে, বিএনপির ভাবমূর্তি নষ্ট ও আওয়ামী লীগের প্রতি সহানুভূতি সৃষ্টির জন্যই গ্রেনেড হামলা করা হয়েছিল। আর শেখ হাসিনার আমলে বিচারের রায় কী হবে তা জনগণ ভালোভাবেই জানে। নির্দোষ খালেদা জিয়াকে কূটকৌশল করে কীভাবে কারাগারে বন্দি রাখা হয়েছে তাও জনগণ জানে।

পাইকারি হারে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে, এমন অভিযোগ করে তিনি বলেন, মধ্যযুগের ডাইনি শিকারের মতো করে বিএনপি নেতাকর্মীদের ধরা হচ্ছে। জাতীয়তাবাদী শক্তির প্রধান কাণ্ডারি খালেদা জিয়া মিথ্যা মামলায় কারাগারে বন্দি। কয়েক মাস পরে অনুষ্ঠিত নির্বাচন নিয়ে রয়েছে অনিশ্চয়তা। অধিকারহারা জনগণ জোরালো আন্দোলনের জন্য অগ্নিগর্ভ হয়ে আছে। এ সময়, দেশের জনগণ আর একতরফা নির্বাচন হতে দেবে না বলেও জানান রিজভী আহমেদ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই