তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিদ্রোহ করলে সঙ্গে সঙ্গে বহিস্কার-ওবায়দুল কাদের

বিদ্রোহ করলে সঙ্গে সঙ্গে বহিস্কার-ওবায়দুল কাদের
[ভালুকা ডট কম : ০৫ অক্টোবর]
নির্বাচন কমিশন গণপ্রতিনিধিত্ব অধ্যাদেশ (আরপিও) সংশোধন করে সংসদে পাঠালে তা অনুমোদন দেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আওয়ামী লীগ সীমিত আকারে ইভিএম ব্যবহার চায় বলেও জানান তিনি। আজ (শুক্রবার) দুপুরে রাজধানীর গাবতলী বাসস্টেশন এলাকায় আওয়ামী লীগের গণসংযোগ কর্মসূ‌চিতে অংশ নিয়ে এসব কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বিদ্রোহ করলে সঙ্গে সঙ্গে বহিস্কার। কাজেই অপর্কম করবেন না। কারো ব্যাপারে গীবত করবেন না। আওয়ামী লীগ যদি আওয়ামী লীগের শত্রু হয় বাইরের শত্রুর প্রয়োজন হবেন না। আর গণসংযোগে প্রচারপত্র বিলি করতে গিয়ে মানুষের সঙ্গে ভালো ব্যবহার করতে হবে। জনগণকে খুশি রাখতে হবে।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি জামায়াত নিরাপদ সড়ক আন্দোলনের নামে নিরাপদে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করেছিল। বিএনপি কোনো ইস্যু পেলে তার মধ্যে ষড়যন্ত্রের নীল নকশা করে। কিন্তু এবার নির্বাচন বানচাল করতে চাইলে জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেয়া হবে। এ সময়, বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি রাজনীতি করছে বলে আবারও অভিযোগ করেন তিনি।

এর আগে, (শুক্রবার) সকালে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের সেবা পক্ষ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা উদ্বোধন করেন ওবায়দুল কাদের। পরে তিনি সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দেন তিনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানে চলতি মাসের (অক্টোবরের) শেষ দিকে নির্বাচনকালীন সরকার গঠিত হতে পারে। সেখানে সংসদে প্রতিনিধিত্বকারী দলগুলোর বাইরে কেউ থাকবে না। সংসদ সদস্যদের নিয়েই নির্বাচনকালীন সরকার হবে।

তফসিল ঘোষণার আগেই আওয়ামী লীগের নির্বাচনী জনসংযোগ করার বিষয়ে তিনি বলেন, বিএনপিকে তো আমরা মানা করিনি। তারা নিজেদের ঘরের ঝামেলা নিয়ে এত ব্যস্ত যে, গণসংযোগ চালাতে পারছে না।

গত একশ বছরে দেশের এত উন্নয়ন কেউ দেখেনি দাবি করে ওবায়দুল কাদের বলেন, উন্নয়নের জন্য শেখ হাসিনার কোনো বিকল্প নেই। বিএনপি ক্ষমতায় এলে দেশ আবারও দুর্নীতিতে চ্যাম্পিয়ন হবে। তাই দেশের জনগণ আর বিএনপিকে চায় না। জেনেশুনে মানুষ বিষপান করবে না।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই