তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জাসদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নান্দাইলে জাসদের নির্বাচনী কলাকৌশল নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় শুক্রবার (৫ই অক্টোবর) ২নং মোয়াজ্জেমপুর ইউনিয়ন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ, যুবজোট ও জাসদছাত্রলীগের নেতৃবৃন্দের উদ্দ্যোগে ইউনিয়ন জাসদের সভাপতি মো. আব্দুস সাত্তারের সভাপতিত্বে কালিয়াপাড়া গ্রামে অনু্িষ্ঠত হয়।

এ্যাডভোকেট শেখ খাইরুল ইসলামের পরিচালনায় ১,২ ও ৩নং ওয়ার্ড নেতৃবৃন্দের আয়োজনে মতবিনিময় সভায় ১৪ দলীয় জোটের পক্ষ থেকে ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের মনোনয়ন প্রত্যাশী জেলা জাসদের সভাপতি আলহাজ্ব এড. মো. গিয়াস উদ্দিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।সভায় আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে তাদের নির্বাচনী কলাকৌশল নিয়ে বিস্তারিত আলোচনা অনুষ্ঠিত হয়।

আলোচনায় অংশগ্রহন করেন নান্দাইল উপজেলা জাসদের সভাপতি মো. রফিকুল ইসলাম (এ. হাই), সিনিয়র সহ-সভাপতি পিকলু কুমার সাহা, পৌর জাসদের সভাপতি মো. আব্দুল হান্নান, সাধারন সম্পাদক মো. আমরু মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক আলী আকরাম কাচন, সাংগঠনিক সম্পাদক শেখ খাইরুল ইসলাম, যুবজোটের সভাপতি মো. আজহারুল ইসলাম খোকন প্রমুখ।

উপজেলা জাসদের সংগ্রামী সাধারন সম্পাদক মো. আমরু মিয়া বলেন, নান্দাইল আসনের বিজয় ধরে রাখতে হলে এবং জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করে পুনরায় সরকার গঠন করতে হলে নান্দাইল আসনে এ্যাডভোকেট গিয়াস উদ্দিন ছাড়া বিকল্প নেই। তিনি বলেন, জাসদের হাই কমান্ড থেকে জননেত্রীর নিকট নান্দাইল আসনের তালিকায় জাসদকে অর্ন্তভূক্ত করার জন্য ইতিমধ্যেই দাবী জানানো হয়েছে। জেলা জাসদের সভাপতি এ্যাডভোকেট গিয়াস উদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে নান্দাইলের মাটি ও মানুষের সাথে তাঁর গভীর সর্ম্পক রয়েছে। জাসদ প্রধান মাননীয় তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু নান্দাইলে বিশাল জনসমাবেশ করে এই আসনটি ১৪ দলীয় জোটের পক্ষে জাসদের প্রার্থীকে মনোনয়ন প্রাপ্তির বিষয়ে কেন্দ্রে জোরালো ভূমিকা পালন করছেন। তিনি আশাবাদী জননেত্রী শেখ হাসিনা নান্দাইল আসনটি জাসদকে ছেড়ে দিবেন। মত বিনিময় সভায় মোয়াজ্জেমপুর ইউনিয়নের জাসদ সমর্থিত বিপুল সংখ্যক নেতাকর্মী ও জনগণ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই