তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশীর গণসংযোগ

কালিয়াকৈরে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশীর গণসংযোগ
[ভালুকা ডট কম : ০৫ অক্টোবর]
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের সভাপতি, জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার শুক্রবার দিনব্যাপী ব্যাপক গণসংযোগ করেছেন।

গাজীপুর-১ আসনের প্রার্থীর মনোনয়নের জন্য তিনি গাজীপুর সিটি করপোর্রেশনের লোহাকুর এলাকায় গণসংযোগ করেন।উপজেলা আাওয়ামীলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ওই সভায় যোগ দেন। মিছিল নিয়ে নেতাকর্মীরা ওই সভায় অংশ নেয়। কামাল উদ্দিন সিকদার কর্মরত সাংবাদিকদের সাথেও মত বিনিময় করেন।

জানা যায়, নৌকার প্রার্থী প্রত্যাশী কামাল উদ্দিন সিকদার ছাত্রজীবন থেকে আওয়ামীলীগ সংগঠনের সাথে জড়িত। তিনি দাবী করেন স্বাধীনতার পর ৩৬ বছরেও কালিয়াকৈর থেকে কোন আাওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়নি। তিনি কালিয়াকৈর মা মাটি মানুষের একজন নেতাকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়নের জন্য প্রধান মন্ত্রী দলের সভাপতির কাছে আবেদন জানান।

ওই এলাকায় গণসংযোগ শেষে শুক্রবার জুম্মার নামাজের পর লোহাকুর হযরত শাহ লোহা আলী(রঃ আঃ) বাগদাদিয়ার মাজার শরীফে এক পথসভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন গাজীপুর জেলা যুবলীগের যুগ্ম আাহবায়ক সেলিম আাজাদ, মহিলা ভাইসচেয়ারম্যান নার্গিস আক্তার, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মজিবর রহমান ইয়াছিন, ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোনতাজ আলী, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর সাইজউদ্দিন মোল্লা, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান আতিক, আলাউদ্দিন অলু মোল্লা, এম এ আলীম, তোফাজ্জল হোসেন রানা, আবুল হোসেন, হাবিবুর রহমান সিকদার, সারোয়ার হোসেন শামীম, এডভোকেট হাবিবুল্লাহ বেলালী, শরীফ মন্ডল, আতাউর রহমান জয়, তোফাজ্জল হোসেন, ইব্রাহিম খলিল বাবু, মোতালেব ভান্ডারী, আলেয়া বেগম, আসমা আক্তার, হাছিনা খালেক, আমেনা বেগম, রুপালী আক্তার প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই