তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় উন্নয়ন মেলার সমাপনিতে-গোলাম মোস্তফা

যে কোন মূল্যে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে
ভালুকায় উন্নয়ন মেলার সমাপনিতে-গোলাম মোস্তফা
[ভালুকা ডট কম : ০৬ অক্টোবর]
ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেছেন, যে কোন মূল্যে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। তিনি বলেন, জন নেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা সরকার বিগত দিনে জাতীয় পর্যায় থেকে তৃণমূল পর্যন্ত দেশে বহুমুখী উন্নয়ন অব্যহত রেখেছে।

তিনি কয়েকটি চলমান মেঘা প্রকল্পের কথা উল্লেখ করে বলেন, আসন্ন জাতীয় নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে সরকার প্রতিষ্টিত না হলে এ সব প্রকল্পের উন্নয়ন কাজ বন্ধ হয়ে যেতে পারে। ক্ষুদা ও দারিদ্র মুক্ত, সুখী সমৃদ্ধশালী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষে দেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। শনিবার সন্ধায় ভালুকা উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাষন আয়োজিত ৩দিন ব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

মেলার আয়োজন কমিটির সভাপতি  উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন ভালুকা পৌর মেয়র ডা: এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, ভালুকা সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এড: শওকত আলী, দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন আহম্মেদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তসলিম উদ্দিন খান, মল্লিকবাড়ী ইউপি চেয়ারম্যাল আলহাজ্ব এস এম আকরাম হোসাইন, জাতীয় শ্রমীকলীগ ভালুকা আঞ্চলীগ শাখার সভাপতি নজরুল ইসলাম সরকার, উপজেলা কৃষকলীগ সভাপতি আহসান হাবীব মোহন, সেচ্ছা সেবকলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন শিবলী ও উপজেলা তরুন লীগ সভাপতি এস এম কামরুজ্জামান। সভার শুরুতেই প্রধান মন্ত্রী শেখ হাসিনার ১০টি উদ্দ্যেগ ও টেকসই উন্নয়ন লক্ষ্য (এস ডি বি) এর উপর মূল প্রবন্ধ পাঠ করেণ সহকারী কমিশনার (ভূমি) দিপায়ন দাস শুভ।

সভা পরিচালনা করেণ উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় কুমার পাল। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে মাধ্যমে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার সমাপ্তি ঘোষনা করা হয়। প্রকাশ: ৪ অক্টোবর সকালে গণভবন থেকে প্রধান মন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফরেন্সের মাধ্যমে দেশ ব্যাপী জেলা ও উপজেলা পর্যায়ে ৩দিন ব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করেণ।#       





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই