তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় টেক্সটাইল মিল এর অডিটরিয়াম উদ্বোধনে -বাণিজ্য মন্ত্রী

এবারের নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ না করলে বিলিন হয়ে যাবে
ভালুকায় এনভয় টেক্সটাইল মিল লিঃ এর অডিও ভিজুয়াল অডিটরিয়াম উদ্বোধনে -বাণিজ্য মন্ত্রী
[ভালুকা ডট কম : ০৬ অক্টোবর]
সত্তোরের নির্বাচনের মাওলানা ভাসানী অংশগ্রহণ না করে বলে ছিলেন, ভোটের বাক্সে লাথি মা-র বাংলাদেশ স্বাধীন কর। ভাসানীর দল সত্তোরের নির্বাচনে অংশগ্রহণ করেনি আজ তাঁর দল কোথায়? পাকিস্থানের মার্শল্লের মাঝে বঙ্গবন্ধু নির্বাচনে অংশগ্রহণ করে আ’লীগ সংখ্যা ঘরিষ্ঠতা অর্জন। ভাসানির দল সত্তোরের নির্বাচনে অংশগ্রহণ না করে যে ভাবে শেষ হয়ে গেছে, তেমনি আগামী নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করলে বিলীন হয়ে যাবে। শনিবার বিকেলে ভালুকা উপজেলার জামিরদিয়ায় এনভয় টেক্সটাইল মিল লিঃ এর অডিও ভিজুয়াল অডিটরিয়াম উদ্বোধনে বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহাম্মেদ প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেন।

এনভয় টেক্সটাইল মিল লিঃ এর অডিও ভিজুয়াল অডিটরিয়াম উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পনির চেয়ারম্যান প্রকৌশলী কুতুব উদ্দিন আহম্মেদ, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ডাচ বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম,বাণিজ্য মন্ত্রীর ছেলে মাঈল হাসান বিপ্লব, এনভয় টেক্সটাইল মিল লিঃ এর পরিচালক তানভীর আহম্মেদ, এনভয় টেক্সটাইল মিল লিঃ প্রশাসনিক প্রধান হামিমুর রহমান (প্রমুখ)।

এর আগে মন্ত্রী এনভয় টেক্সটাইল মিল লিঃ বিভিন্ন বিভাগ ঘুরে ঘুরে দেখেন। পরিবেশ বান্ধব এ কোম্পনির কার্যক্রম দেখে তিনি ভূয়োষি প্রশংসা করেন।প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন,আমার প্রায় সময়ই বঙ্গবন্ধুর কথা মনে পড়ে। তিনি আজ টুঙ্গীপাড়া ঘুমিয়ে আছেন। তিনি দুটি জিনিসের স্বপ্ন দেখে ছিলেন, একটি হলো বাংলাদেশের স্বাধীনতা অপরটি ক্ষোধা ও দারিদ্রমূক্ত বাংলা জাতীয়। যা আজ বাস্তবায়ন হতে যাচ্ছে তারই যোগ্য কন্যা বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে।

৭মার্চ সেই ঐতিহাসিক জনসভায় আমার সভাপতিত্বে হয়ে ছিলো। সেই সামাবেশে ১০লাখ লোকের সমাগম হয়ে ছিলো। জাতীর জনক বঙ্গবন্ধু বাঙ্গালী জাতীর জন্য যে ত্যাগ তিনি করে ছিলেন  সেই জন্য আমি জাতীর পিতাকে বঙ্গবন্ধু হিসাবে ঘোষণা করে ছিলাম। সেই থেকে তিনি বঙ্গবন্ধু।

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বারবার ফাঁসির মঞ্চে মৃত্যুকে হাসি মুখে আলিঙ্গন করেও বাংলাদেশের স্বাধীনতার কথা ভেবেছিলেন। তিনি বাঙ্গালী জাতীর জন্য মৃত্যুকে ভয় পাননি। তিনি এ বাংলাদেশের মানুষের জন্য তার যৌবন কাল পাকিস্থানের কারাগারে কাটিয়েছেন। এ দেশের মানুষের জন্য তার মনের ভালোবাসা ছিলো অসীম।সমুদ্্েরর তলদেশের সীমানা খোঁজে পাওয়া যায়। কিন্তু বাঙ্গালী জাতীর জন্য বঙ্গবন্ধুর ভালোবাসার কোনো সীমানা নেই, যা অসীম ছিলো তার ভালোবাসা। শেখ হাছিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশের হাইওয়েতে যুক্ত হয়েছে।#

   





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই